শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়করোনা বুলেটিন বন্ধ হলে গুজবের ডালপালা ছড়াবে : কাদের

করোনা বুলেটিন বন্ধ হলে গুজবের ডালপালা ছড়াবে : কাদের

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাসের বিস্তার নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত নিয়মিত বুলেটিন একেবারে বন্ধ না করে সপ্তাহে দুদিন প্রচারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নিয়মিত এ বুলেটিন একেবারে বন্ধ না করে সপ্তাহে দুদিন প্রচার করা উচিত। করোনা সংক্রমণ ও মৃত্যুসহ প্রতিদিন স্বাস্থ্য অধিদপ্তরের আপডেট বন্ধ হলে সংক্রমণ বিস্তারে জনমানুষের মধ্যে শৈথিল্য দেখা দিতে পারে।

আজ বুধবার সিলেট জোনের বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন ওবায়দুল কাদের। তিনি রাজধানীতে তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভায় যুক্ত হন।

ওবায়দুল কাদের মনে করেন, বুলেটিন একেবারে বন্ধ হলে গুজবের ডালপালা বিস্তারের আশঙ্কাও থেকে যাবে। তাই বিষয়টি বাস্তবতার নিরিখে বিবেচনায় নেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতিও অনুরোধ করেন তিনি। তিনি জানান, করোনার এ সময়ে সরকার জনসমাবেশ বা কোনো ধরনের সমাগম সংক্রমণ রোধের স্বার্থে বন্ধ ঘোষণা করেছে।

কোনো ধরনের অনিয়ম কিংবা হত্যাকাণ্ডের বিষয়ে সরকার দ্রুততার সঙ্গে ব্যবস্থা গ্রহণ করেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এ নিয়ে মানববন্ধন ও রাজনৈতিক কর্মসূচি করোনার সংক্রমণকে উৎসাহিত করতে পারে।

আইনশৃঙ্খলা বাহিনী যেকোনো মামলার সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করতে পারে এবং এ সময়ে সবাইকে ধৈর্য ও সহনশীলতা প্রদর্শনের আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments