শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়আচরণ বিধি লঙ্ঘনের দায়ে এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের

আচরণ বিধি লঙ্ঘনের দায়ে এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের

বাংলাদেশ প্রতিবেদক: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন ও সরকারি কর্মকর্তাকে হুমকির অভিযোগে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের অভিযোগে মামলা দায়ের করেছে নির্বাচন কমিশন।

আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে ফরিদপুরের চরভদ্রাসন থানায় মামলাটি দায়ের করেন জেলা নির্বাচন কমিশনার নওয়াবুল ইসলাম।এ সময় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব অশোক দেবনাথসহ নির্বাচন কমিশনের কেন্দ্রীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা করতে বৃহস্পতিবার সকালেই ফরিদপুরের চরভদ্রাসন থানায় পৌঁছান তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব অশোক দেবনাথসহ নির্বাচন কমিশনের তিন সদস্য।

এদিকে, ফরিদপুরের ভাঙা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়। একই স্থানে মানববন্ধন করেন নিক্সন চৌধুরীর পক্ষের কর্মী ও সমর্থকরা। এতে, উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে নেয়া হয়েছে এবং নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

গত ১০ অক্টোবর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে সমর্থককে আটক করায় চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে উদ্দেশ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়ার অভিযোগ ওঠে নিক্সনের বিরুদ্ধে। পরে, রাতে এক জনসভায় নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে নিক্সন চৌধুরী ও তার অনুসারীরা জেলা প্রশাসনের বিষোদগার করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments