বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসনে খালসমূহ ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নিকট হস্তান্তরের নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে আয়োজিত সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান স্থানীয় সরকার মন্ত্রী।

সভায় ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসনে বৃষ্টির পানি নিষ্কাশনের দায়িত্ব সিটি কর্পোরেশনের ওপর ন্যস্ত করার সুপারিশ করেন মো. তাজুল ইসলাম।

সে সময় তিনি বলেন, এই কাজটা ঢাকা ওয়াসা করুক আমি সেটা রিকমেন্ড করি না। ওয়াসার চেয়ে সিটি কর্পোরেশন ভালোভাবে করতে পারবে। তবে সিটি কর্পোরেশনের কাছে দায়িত্ব হস্তান্তর করা হলে তাদেরকে ওয়াসার সক্ষমতাও গ্রহণ করার পরামর্শ দেন স্থানীয় সরকার মন্ত্রী।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান এবং স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালউদ্দিন আহমদ।

Previous articleকরোনা-বিপর্যস্ত বিশ্বেও অর্থনৈতিক উন্নয়ন ধরে রেখেছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী
Next articleগভীর রাতে দরজা ভেঙে ধর্ষণের চেষ্টা, ভাবির ‘আত্মহত্যা’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।