বাংলাদেশ প্রতিবেদক: চলমান নির্মাণ কাজের ধারাবাহিকতায় আগামী বছর জুনের মধ্যেই সেতুর অবকাঠামো নির্মাণ কাজ শেষ করে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় একথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ প্রকল্পের মেয়াদ বৃদ্ধির বিষয়ক কিছু বিভ্রান্তিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়েছে যা সত্য নয়।

তিনি বলেন, যদি কোনও মেরামতের প্রয়োজনই হয় সেজন্য তাদের ‘নির্মাণ প্রতিষ্ঠানগুলো’ ২০২৩ সালের জুন পর্যন্ত সময় দেওয়া হবে। আগামী বছর ২০২২ এর জুন পর্যন্ত সেতুর সব ফিজিক্যাল ওয়ার্ক শেষ করার লক্ষ্য জানিয়ে ২০২২ সালের আগেই সব ফিজিক্যাল ওয়ার্ক শেষ করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ওবায়দুল কাদের।

Previous articleবেরোবিতে বিভিন্ন খাতের ফি নিয়ে বেকায়দায় শিক্ষার্থীরা
Next articleএকঘরে ঝুলছিল মা-বাবা ও ইঞ্জিনিয়ার ছেলের মরদেহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।