বাংলাদেশ প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন বলেছেন, আমেরিকা থেকেও কিছু প্রবাসী করোনার টিকা নিতে বাংলাদেশে এসেছেন। কারণ এখনও আমেরিকায় করোনার টিকা এত তাড়াতাড়ি নেবার সুযোগ নেই।

বৃহস্পতিবার দুপুরে (১৮ ফেব্রুয়ারি) মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে এসে টিকা নিয়ে মন্ত্রী এ কথা বলেন।

ঢাকায় অবস্থিত রাষ্ট্রদূত ও কূটনীতিকদের জন্য আয়োজিত ভ্যাক্সিনেশন কার্যক্রম পরিদর্শন করে মন্ত্রী বলেন, ‘বাংলাদেশকে নিয়ে আল জাজিরা এর আগেও মিথ্যাচার করেছে। করোনার শুরুর দিকে নেত্রনিউজ ও আল জাজিরা বলেছিল, করোনায় ৫০ লাখ থেকে ১ কোটি মানুষ মারা যাবে বাংলাদেশে। কিন্তু তাদের এসব বানোয়াট মিথ্যাচার যে সত্য ছিল না তা প্রমাণিত হয়েছে।’

বৃহস্পতিবার টিকা নিয়েছেন ব্রিটেন, নরওয়ে, ব্রাজিলসহ বিভিন্ন দেশের ৪৫ জন কূটনীতিক। এ সময় তারা সার্বিক ব্যবস্থাপনা নিয়ে সন্তোষ প্রকাশ করেন। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে কূটনীতিকরা বলেন, ভারতের সিরামের ভ্যাকসিন মানসম্মত। চলতি মাসের শুরুর দিকে আরও ৩০ জন কূটনীতিক টিকা নিয়েছেন এই হাসপাতালে।

Previous articleক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদাবাজি, দুই পুলিশসহ ৩ জনের বিরুদ্ধে মামলা
Next articleযথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই হারিছ ও আনিসের মুক্তির প্রক্রিয়া সম্পন্ন হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।