বাংলাদেশ প্রতিবেদক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রতিমন্ত্রী হিসেবে তিনি আমাকে সহযোগিতা করে এসেছেন। সেজন্য তার মঙ্গল কামনা করছি।

মন্ত্রী বলেন, বেশ কিছু দিন যাবৎ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পরিবর্তন দেখা যাচ্ছিল। তার সাম্প্রতিক কিছু বক্তব্যে দল ও সরকার বিব্রতকর অবস্থায় পড়েছে। সে জন্য তাকে পদত্যাগ করতে বলেছেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নে জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, তার স্বাক্ষরিত পদত্যাগপত্রটি তার জনসংযোগ কর্মকর্তা গিয়াস উদ্দীন কিছুক্ষণ আগে মন্ত্রিপরিষদে জমা দিয়েছেন ।

মন্ত্রী আরো বলেন, তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক। জেলা আওয়ামী লীগের পদ থাকা না থাকা নিয়ে সিদ্ধান্ত নেবে জেলা আওয়ামী লীগ।

প্রতিমন্ত্রী মুরাদ দাবি করছেন প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করেই বক্তব্য দিচ্ছেন এ বিষয়ে মন্ত্রী বলেন, উনি যে সব বক্তব্য দিয়েছেন সে বক্তব্যগুলো দল, সরকার বা প্রধানমন্ত্রীর সাথে আলোচনা না করেই দিয়েছেন।

Previous articleএবার জেলা আওয়ামী লীগের পদ থেকে মুরাদকে অব্যাহতি
Next articleমৌলভীবাজারের ভোক্তা-অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।