বাংলাদেশ প্রতিবেদক: দেশের বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্তব্যরত ৭৩৯ নার্সের চাকরি স্থায়ী করা হয়েছে। নার্সিং মিডওয়াইফারি অধিদফতরের আলাদা ৬টি অফিস আদেশে তাদের চাকরি স্থায়ী করা হয়। অফিস আদেশে অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সিদ্দিকা আক্তারের স্বাক্ষর রয়েছে।

এতে বলা হয়েছে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদফরের আওতায় ২০১৩ সালে এডহক ভিত্তিতে নিয়োগপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্সরা বিভিন্ন হাসপাতাল/স্বাস্থ্য প্রতিষ্ঠানে যোগদান করেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এসব সিনিয়র স্টাফ নার্সদের চাকরি নিয়মিতকরণ করায় ওই পদে চাকরির সময় দুই বছরের বেশি এবং সন্তোষজনক হওয়ায় যোগদানের তারিখ থেকে তাদের চাকরি স্থায়ী করা হলো।

অফিস আদেশের অনুলিপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব, নার্সিং মিডওয়াইফারি বিভাগের অতিরিক্ত সচিবসহ সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে।

Previous articleভূঞাপুরে নেশার টাকা না দেওয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
Next articleইশরাকের গ্রেফতারে আবারো প্রমাণিত হলো এই সরকার চরম জুলুমবাজ: ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।