বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়নদী বাঁচাতে না পারলে দেশ রক্ষা সম্ভব নয়: নৌ প্রতিমন্ত্রী

নদী বাঁচাতে না পারলে দেশ রক্ষা সম্ভব নয়: নৌ প্রতিমন্ত্রী

মাসুদ রানা রাব্বানী: নদী বাঁচাতে না পারলে বাংলাদেশকে রক্ষা সম্ভব নয় জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, নদী রক্ষায় কমিশন গঠন করা হয়েছে। সেই কমিশন কাজ করছে। নৌ পরিবহন ও পানি সম্পদ মন্ত্রণালয় স্থানীয় প্রশাসনকে সঙ্গে নিয়ে নদী রক্ষায় যৌথভাবে কাজ করছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সভা কক্ষে আত্রাই, ইছামতি, বড়াল, মহানন্দা, পুনর্ভবা নদীর সমীক্ষা নিয়ে বিভাগীয় কর্মশালায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা চাই সাধারণ মানুষও নদী রক্ষায় এগিয়ে আসুক। মানুষের মধ্যে সচেতনতা আসুক। নদীগুলো দখল দূষণের হাত থেকে রক্ষার জন্য বর্তমান সরকার পদক্ষেপ নিচ্ছে। রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লার সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী রেঞ্জের উপ-পুলিশ পরিদর্শক আব্দুল বাতেন, রাজশাহী পুলিশ কমিশনার, আবু কালাম সিদ্দিক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments