শার্শায় ভোরের পাখি সংগঠনের সমাবেশ ও ঈদ পূণর্মিলনী

শার্শায় ভোরের পাখি সংগঠনের সমাবেশ ও ঈদ পূণর্মিলনী

শহিদুল ইসলাম: প্রবীনরাই পারে নবীনদের সঠিক ও সত্য পথ দেখাতে” এই স্লোগানে শার্শায় আর্ত-মানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ভোরের পাখির আয়োজনে প্রবীন সমাবেশ ও ঈদ-পূনর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময়
শার্শা উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

ভোরের পাখি সংগঠনের সভাপতি মেহেদি হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮৫ যশোর-১,শার্শা আসনের সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। এসময় সংগঠনের সকলের সম্মতিক্রমে সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিনকে ভোরের পাখি সংগঠনের উপদেষ্টা নির্বাচিত করা হয়।

আর্ত-মানবতার সেবায় স্বেচ্ছাসেবক সংগঠন ভোরের পাখির সহযোগিতায় শরীর ও মনকে সুস্থ্য রাখতে প্রভাতে হাটা-চলা, ব্যায়াম, প্রবীনদের প্রীতি ফুটবল ম্যাচ, প্রবীন সম্মাননা প্রদান, পরিপোষক (বয়স্ক) ভাতা প্রদান, প্রবীন সহায়ক উপকরণ বিতরণ, বিনোদনমূলক খেলাধূলাসহ সকল মানব সেবায় সবার পাশে থাকার অঙ্গীকার সংগঠনের পক্ষ থেকে করা হয়েছে।

এসময় অন্যন্যোর উপস্থিত ছিলেন, ভোরের পাখি সংগঠনের উপদেষ্টা মফিজুর রহমান, নাসির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাসানুজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক এম এম আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, কোষাধ্যক্ষ বেল্লাল হোসেন, দপ্তর সম্পাদক বদিউজ্জামান খাঁন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহিরুল ইসলাম মিলন, সদস্য ফারুক হোসেন ফরহাদ, রফিকুল ইসলাম, ফেরদৌস চৌধুরী রাজু, মোতালেব মল্লিক, বাবলুর রহমান।

এছাড়া সমাবেশে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, এডভ্যোকেট, সুশীল সমাজের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ভোরের পাখি সংগঠনের প্রবীন সমাবেশ ও ঈদ-পূনর্মিলনী সমাবেশে আলোচনা শেষে সংগঠনের লোগো উন্মোচন করা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।