কাগজ প্রতিবেদক: মওলানা ভাসানীর মাজার জিয়ারত করে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, মানুষ ভয় পেয়ে ভুল করে, সরকারও তাই করছে। সুষ্ঠু নির্বাচন আমরা আদায় করে নেব। দাবি আদায় করতে হবে।

শনিবার সকাল পৌঁনে ১০ টায় টাঙ্গাইল জেলার সন্তোষে ভাসানীর মাজার জিয়ারত করেন ঐক্যফ্রন্টের কয়েকজন নেতা। শ্রদ্ধা জানানোর পর জাফরুল্লাহ চৌধুরী একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে ইতিবাচক হাওয়া বইতে শুরু করেছে। মওলানা ভাসানীর মাজারে কি কামাল হোসেন আগে এসেছিলেন? আজ এসেছেন। এ থেকে নতুন বাতাস শুধু হয়েছে। আমরা মুক্তিযুদ্ধে ত্যাগীদের সঠিক সম্মান করব। কর্ণেল মোহাম্মদ আতাউল গণি ওসমানী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জিয়াউর রহমান ও তাজ উদ্দিনদের মূল্য অস্বীকার করে স্বাধীনতা হয় না।

জাফরুল্লাহ বলেন, মওলানা ভাসানী ছিলেন নির্ভেজাল ও সৎ মানুষ। টাঙ্গাইলের মানুষের মধ্যে তাকে নিয়ে উৎসাহের কিছুটা ঘাটতি দেখা গেছে।

Previous articleআফ্রিকায় ক্ষুধার্ত শিশুর সংখ্যা দশ বছরের মধ্যে সর্বোচ্চ
Next articleনির্বাচন সুষ্ঠু না হলে গ্রহণযোগ্য হবে না : সাখাওয়াত হোসেন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।