শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিঅঝোরে কাঁদলেন জাহাঙ্গীর কবির নানক

অঝোরে কাঁদলেন জাহাঙ্গীর কবির নানক

কাগজ প্রতিবেদক: আগামী নির্বাচনকে কেন্দ্র করে সকল দ্বন্দ্ব ও সংঘাতকে ছাপিয়ে ও ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে এক হলেন ঢাকা-১৩ আসনের বর্তমান সংসদ সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও ওই আসনে নৌকা থেকে এবার মনোনীত প্রার্থী সাদেক খান।

সোমবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে নানকের আয়োজনে মতবিনিময় সভায় সাদেক খানকে সমর্থন জানান নানক।

মতবিনিময় সভা শুরুতে দশ বছরে মোহাম্মদ পুর, আদাবর ও শেরেবাংলা নগরের উন্নয়নের প্রামাণ্য চিত্র তুলে ধরা হয়। এর আগে থেকেই সূচনা কমিউনিটি সেন্টার এলাকায় নানকের নামে বিভিন্ন স্লোগান নিয়ে আসে ১৫ আসনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে এসে কান্নায় ভেঙ্গে পরেন ঢাকা-১৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক
অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তখন সেখানে একটি আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অনেকেই সেখানে কান্নায় ভেঙ্গে পরেন।

কান্না বিজড়িত কণ্ঠে নানক বলেন, আমি যে দিন থেকে এই এলাকা নৌকা তুলে নিয়েছি, সেই দিন থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে গিয়েছি। আমাদের নেত্রী শেখ হাসিনা এবার নৌকা এবার তুলে দিয়েছেন সাদেক খানের হাতে। তাই সব ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এ দেশকে রক্ষার স্বার্থে নৌকার স্বার্থে আমাদের এক হতে হবে। কারণ নৌকার বিজয় ছাড়া আমাদের সামনে আর কোন পথ খোলা নেই।

নানকের পক্ষে নেতাকর্মীরা বলেন, “দূর্দীনের নানক ভাই আমরা তোমায় ভুলি নাই, নানক ভাই হারে নাই হেরে গেছে সততা।” নানক ভাই হারে নাই হেরে গেছে নৌকা স্লোগানে মুখরিত ছিল সূচনা কমিউনিটি এলাকা।

অনুষ্ঠান শেষে বের হয়ে যাওয়ার সময় হাজারও মানুষ কান্না করতে থাকে। মানুষের ভালোবাসায় মুগ্ধ নানকের গারি চতুর্দিকে কাদতে কাদতে গিরে রাখে মানুষের ঢল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments