শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিনির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না: সিপিবি

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না: সিপিবি

আজকের কাগজ: একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

তিনি বলেছেন, নির্বাচন ও নির্বাচন কমিশন নিয়ে এ যাবৎ যত অভিযোগ উঠেছে তার ষোল আনাই সঠিক। নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে। দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে পারছে না। এই নির্বাচনে আচরণবিধি ভঙ করা হচ্ছে।

শনিবার রাজধানীর পুরানা পল্টনের কমরেড মনিসিংহ সড়কের মুক্তি ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে সিপিবি সভাপতি এসব কথা বলেন।
সেলিম বলেন, আওয়ামী লীগ ও বিএনপি যখন বিরোধী দলে থাকে, তারা একে অপরের বিরুদ্ধে অভিযোগ করে। আবার ক্ষমতায় থাকলে ক্ষমতা পাকাপোক্ত করার কৌশল গ্রহণ করে।

তিনি আরও বলেন, নির্বাচনকে কেবল মাত্র উৎসবের বিষয় ভাবা ঠিক নয়। নির্বাচন জনগণের জন্য পাঁচ বছরের ভাগ্য নির্ধারণ করে। বিষয়টি অত্যন্ত গুরুত্বের।

এ সময় তিনি কাস্তে মার্কায় ভোট চেয়ে বলেন, বামপন্থীরা জিতলে সরকার গঠন করতে পারবো। আমরা কোয়ালিশন সরকার গঠন করবো। এ ক্ষেত্রে অন্যান্য দলের সৎ ও যোগ্য এমপিদের নিয়ে এই সরকার গঠন করা হবে।

সংবাদ সম্মেলনে তিনি সিপিবির ৭৪ জন প্রার্থীর নাম ঘোষণা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments