আনোয়ার হোসেন মঞ্জু

কাগজ প্রতিবেদক: মহাজোটের নৌকা প্রতীক না নিয়ে নিজ দল জাতীয় পার্টির (জেপি) প্রতীক বাইসাইকেল নিয়ে নির্বাচন করবেন পানিসম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু। সোমবার সকালে জেপি চেয়ারম্যানের পছন্দ অনুযায়ী বাইসাইকেল প্রতীক বরাদ্দ দেন রিটানিং কর্মকর্তা।

মহাজোটের শরিক হিসেবে জেপিকে দুইটি আসন ছেড়েছে আওয়ামী লীগ। একটি হল পিরোজপুর-২ (ইন্দুরকানী-ভান্ডারিয়া-কাউখালী), অপরটি কুড়িগ্রাম-৪। এর মধ্যে পিরোজপুর-২ আসন থেকে নিজ দলের প্রতীক বাইসাইকেল নিয়ে নির্বাচন করছেন আনোয়ার হোসেন মঞ্জু। কুড়িগ্রাম-৪ আসনে দলের অপর প্রার্থী রুহুল আমীন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে জেপি সূত্র জানিয়েছে।

পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ১৯৮৬, ১৯৮৮, ১৯৯১, ১৯৯৬, ২০০১ এবং ২০১৪ সালে অনুষ্ঠিত নির্বাচন নিয়ে মোট ছয়টি নির্বাচনে জয় লাভ করেছেন। এ ছাড়া তিনি ১৯৮৫ সাল থেকে শুরু করে এ পর্যন্ত তিনি ৪ বারে মোট ১৭ বছর মন্ত্রী ও উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন।

Previous articleহবিগঞ্জ-১ আসনে ধানের শীষ প্রতীক পেয়েছেন ড. রেজা কিবরিয়া
Next articleইতিহাসের পাতায় নাম লিখিয়ে ম্যাচে সেরা মাশরাফি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।