ঠাকুরগাঁও প্রতিনিধি: নিজ নির্বাচনী এলাকার এক পথসভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে চাকরির বদলে দিয়েছে মামলা। তাই এই সরকার পরিবর্তনের জন্য ধানের শীষের বিকল্প নেই। আর এই সরকারের পরিবর্তন করতে পারেন শুধু আপনারাই।

রবিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আখাঁনগর ইউনিয়নে এক পথসভায় ৩০শে ডিসেম্বর ধানের শীষে ভোট চেয়ে এসব কথা বলেন মির্জা ফখরুল। নিজ নির্বাচনী এলাকায় ধানের শীষের প্রচারণায় মির্জা ফখরুল সাধারণ ভোটারদের মন জয় করতে নানা রকম প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন।

মির্জা ফখরুল ধানের শীষে ভোট চেয়ে বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্ট জয়ী হয়ে সরকার গঠন করলে কৃষকরা তাদের উৎপাদিত পণ্যের নায্য মূল্য পাবে, যারা বেকার রয়েছেন তাদের কর্মসংস্থান না হওয়া পর্যন্ত বেকার ভাতা প্রদান করা হবে। এছাড়া হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সম্প্রদায়ের নানা রকম সমস্যার জন্য আলাদা একটি মন্ত্রণালয় গঠন করে তা সমাধান করা হবে।
ভোটারদের উদ্দেশ্যে তিনি আরে বলেন, এই সরকারের পরিবর্তন একমাত্র আপনারাই করতে পারেন। আমরা শান্তি চাই, ভোটের মাধ্যমে পরিবর্তন চাই। কিন্তু আওয়ামী লীগ জনগণকে পুলিশ প্রশাসনের ভয় দেখিয়ে মামলা করে আবারো ক্ষমতায় আসতে চায়। মামলা, হামলা, ভয় দেখিয়ে ক্ষমতাই বেশি দিন টিকে থাকা যায় না।

তাই প্রশাসনের ভাইদের অনুরোধ করতে চাই নিরপেক্ষভাবে কাজ করে যান। তাহলে সাধারণ মানুষসহ সকলেই স্বস্তিতে থাকবে।

পরে তিনি ঠাকুরগাঁও-১ নির্বাচনী আসনে বিভিন্ন পথসভা ও গণসংযোগে যোগ দেন। ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট প্রদানের জন্য সাধারণ ভোটারদের কাছে আহ্বান করেন।