শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়নির্বাচনের সব তথ্য জানাতে মিডিয়া সেন্টার খুলছে সরকার

নির্বাচনের সব তথ্য জানাতে মিডিয়া সেন্টার খুলছে সরকার

কাগজ প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফলসহ সব তথ্য জানাতে একটি মিডিয়া সেন্টার চালু করতে যাচ্ছে সরকার। আগামী ২৯ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ২৪ ঘণ্টা এ মিডিয়া সেন্টার খোলা থাকবে বলে জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

রবিবার সকালে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের তিনি আরও বলেন, হোটেল সোনারগাঁওয়ে মিডিয়া সেন্টারটি বসানো হবে। এখান থেকে নির্বাচনের ফলাফল প্রচার ও নির্বাচন কমিশনের সিদ্ধান্ত প্রচার করা হবে।

তারানা হালিম বলেন, প্রতিদিন ৩ সিফটে ৭ জন করে কর্মকর্তা মিডিয়া সেন্টারে নিয়োজিত থাকবেন। এখান থেকে সঠিক তথ্য নিয়ে গণমাধ্যম কর্মীরা চাইলে ব্যবহার করতে পারবেন।
সরাসরি নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত তথ্য মিডিয়া সেন্টারের মাধ্যমে প্রচার করা হবে জানিয়েছে তথ্য প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে অবস্থিত বিভিন্ন দেশের দূতাবাসগুলোতে রোববারের মধ্যে চিঠি দিয়ে মিডিয়া সেন্টার সম্পর্কে অবহিত করা হবে। এছাড়া বিমানবন্দরেও আলাদা বুথ থাকবে, যেন বিদেশি যারা আসছেন তারা সঠিক তথ্যটি পান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments