শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিএবার শিক্ষার্থীদের ভোটাধিকার কেড়ে নিতে ডাকসু নির্বাচন: মেজর হাফিজ

এবার শিক্ষার্থীদের ভোটাধিকার কেড়ে নিতে ডাকসু নির্বাচন: মেজর হাফিজ

কাগজ প্রতিবেদক: ছাত্র সংসদ নির্বাচনে একটি কলঙ্ক আঁকার জন্য ডাকসু নির্বাচনের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম। আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম এই প্রতিবাদ সভার আয়োজন করে।
হাফিজ বলেন, ভোট কারচুপি করার জন্য ডাকসু নির্বাচনের উদ্যোগ গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সাধারণ ছাত্রদেরকে হলে থাকা যাবে না একমাত্র সরকারি দলের ছাত্রসংগঠন ছাড়া অন্য কোন দলের ছাত্রসংগঠনের সহবস্থান নেই। অন্য কোন দল এই নির্বাচনে ভোট দিতে যেতে পারবে না। সরকারি ছাত্রদলের সংগঠন ছাড়া অন্য সকল ছাত্র সংগঠন দাবি করেছিল যে একাডেমিক ভবনে ভোট গ্রহণ করা হোক ছাত্ররা যেহেতু হলে প্রবেশ করতে পারবে না সেহেতু হলে যেন ভোট গ্রহণ করা না হয়, কিন্তু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ছাত্রদের এই দাবির কোন সম্মান করেনি। তারা পূর্ব পরিকল্পিত ছকটি মেনে হলে নির্বাচনের ব্যবস্থা করতে যাচ্ছেন যাতে সাধারন ছাত্ররা আতঙ্কে ভোট দিতে যেতে না পারে।
তিনি বলেন, এই ভোট ডাকাতির সরকার বিশ্ব রেকর্ড করেছে। সংসদ নির্বাচন হোক, উপজেলা নির্বাচন হোক আর সিটি কর্পোরেশন নির্বাচন হোক যে কোনো নির্বাচনে তারা এই ডাকাতি করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments