শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিনুসরাতের এই মৃত্যু কোনো সভ্য সমাজে মেনে নেয়া যায় না: এরশাদ

নুসরাতের এই মৃত্যু কোনো সভ্য সমাজে মেনে নেয়া যায় না: এরশাদ

কাগজ প্রতিবেদক: ফেনীর মাদ্রাসা ছাত্রী অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ । বুধবার এক শোকবার্তায় তিনি নিহত নুসরাতের রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী প্রেরিত শোক বার্তায় বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ বলেন মাদ্রাসা ছাত্রী নুসরাতকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নুসরাতের এই মৃত্যু কোন সভ্য সমাজে মেনে নেয়া যায় না। আর কোন নুসরাতকে যেন এমন পৈশাচিক হত্যাকাণ্ডের শিকার না হয় সেজন্য হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ।

অনুরূপ শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জিএম কাদের এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments