শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিবিএনপি কার্যালয় ভাঙচুর, অবরুদ্ধ রিজভী-এ্যানি

বিএনপি কার্যালয় ভাঙচুর, অবরুদ্ধ রিজভী-এ্যানি

সদরুল আইন: রাজধানীর নয়াপল্টনে বিএনপি`র কেন্দ্রীয় কার্যালয় ভাঙচুর চালিয়েছে ছাত্রদলের নেতা-কর্মীরা।আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা কার্যালয়ে প্রবেশ করতে গেলে বাধা পেয়ে এই ভাঙচুর চালায়।

তারা কার্যালয়ের টেবিল ও সিসি ক্যামেরা ভেঙে চুরমার করে। এরপর তারা কার্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয়।

এতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক ছাত্রদল নেতা শহীদউদ্দীন চৌধুরী এ্যানিসহ শতাধিক নেতাকর্মী অবরুদ্ধ হয়ে পড়েন।

ভাঙচুর ও সংঘর্ষের ঘটনায় বিএনপি ও ছাত্রদলের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন। রক্তাত্ব অবস্থায় কয়েকজনকে হাসপাতালে যেতেও দেখা গেছে।

উল্লেখ্য, আগামী ১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কাউন্সিলে ভোটের মাধ্যমে ছাত্রদলের কমিটি নির্বাচনের কথাও বলা হয়েছে।

ছাত্রদল নেতারা এই কাউন্সিল বাতিলের দাবিতে আন্দোলন করছেন। একই সঙ্গে আন্দোলনকারীদের যাদের বহিষ্কার করা হয়েছে অবিলম্বে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিও তুলছেন তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments