শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিএরশাদের মতো রওশনও গৃহপালিত বিরোধীদলীয় নেতা: ফখরুল

এরশাদের মতো রওশনও গৃহপালিত বিরোধীদলীয় নেতা: ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: এরশাদের মতো রওশনও গৃহপালিত বিরোধী দলীয় নেতা বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার সকালে জাতীয়তাবাদী মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিতে গিয়ে এসব কথা বলেন তিনি।
মির্জা ফখরুল বলেন, সৈরশাসক এরশাদ অবৈধভাবে ক্ষমতা দখলের পরে সবচেয়ে বেশি খুশি হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনিই তখন বলেছিলেন ‘আই এম নট আনহ্যাপী’।
ফখরুল আরও বলেন, এরশাদের জাতীয় পার্টি ছিল বর্তমান সরকারের গৃহপালিত বিরোধী দল। এখন এরশাদের মৃত্যুর পর রওশন এরশাদ হয়েছেন গৃহপালিত বিরোধী নেত্রী।
কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মাধ্যমেই বেগম জিয়াকে জেলখানা থেকে মুক্ত করা হবে।
আওয়ামী লীগ সরকারকে গণবিরোধী ও জবরদখলকারী উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এই সরকারকে বিদায় না করা পর্যন্ত এদেশের গণতন্ত্র মুক্ত হবে না, দেশের মানুষেরও মুক্ত মিলবে না।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে আধুনিক বাংলাদেশের রূপকার উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, বিভেদ ভুলে সম্মিলিত সংগ্রামের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্ত আন্দোলন বেগবান করতে পারলেই হারানো গণতন্ত্র ফিরে আসবে, দেশের ১৬ কোটি মানুষেরও মুক্তি মিলবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments