বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিভারতীয় পরিকল্পনায় আবরার হত্যাকাণ্ড: জাফরুল্লাহ চৌধুরী

ভারতীয় পরিকল্পনায় আবরার হত্যাকাণ্ড: জাফরুল্লাহ চৌধুরী

বাংলাদেশ প্রতিবেদক: ভারতীয় পরিকল্পনায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, ‘আবরার হত্যাকাণ্ড হঠাৎ ঘটে যাওয়া ঘটনা নয়। এটা দীর্ঘদিনের ভারতীয় পরিকল্পনার অংশ। দীর্ঘদিন ধরে তারা বাংলাদেশে এ ধরনের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে।’

শুক্রবার (১১ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে আদর্শ নাগরিক আন্দোলন আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। ‘দেশজুড়ে নৃশংস-বর্বর হত্যা ও নির্যাতনের প্রতিবাদ এবং গণতন্ত্র পুনরুদ্ধারের’ দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘শুধু প্রধানমন্ত্রীর বিরুদ্ধে নয়, বিএনপিকে পরিষ্কারভাবে ভারতীয় আধিপত্যবাদীদের বিরুদ্ধে কথা বলতে হবে। বাংলাদেশের ৯৯ ভাগ লোক ভারতের এই জাতীয় কার্যকলাপকে ঘৃণা করে। তাদের চক্রান্তকে ঘৃণা করে। ভারতের বিরুদ্ধে পরিষ্কার বক্তব্য না দিলে জনগণ রাস্তায় বিএনপির পাশে দাঁড়াবে না। জনগণ আন্দোলনের জন্য প্রস্তুত আছে। বিএনপিকেও প্রস্তুত হতে হবে।’

বিক্ষোভ সমাবেশে আয়োজক সংগঠনের সভাপতি সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments