বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিএ মাসটা অপেক্ষা করেন, পেঁয়াজের দাম কমবে : কাদের

এ মাসটা অপেক্ষা করেন, পেঁয়াজের দাম কমবে : কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘এ মাসটা অপেক্ষা করেন, পেঁয়াজের দাম কমে যাবে।’ বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের মাঠ পরিদর্শন আসেন কাদের। এ সময় দেশের বাজারে পেঁয়াজের দামের ঊর্ধ্বগতির বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সরকার সব ধরনের প্রচেষ্টা করে যাচ্ছে। এ মাসটা অপেক্ষা করেন। আশা করছি পেঁয়াজের দাম কমে যাবে।

এর আগে গত মঙ্গলবার (১২ নভেম্বর) , দেশে পেঁয়াজের দাম এখন নিয়ন্ত্রণে রয়েছে বলে জাতীয় সংসদে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমানের সম্পূরক প্রশ্নের জবাবে তিনি বলেন, যে পেঁয়াজের বাজার এখন নিয়ন্ত্রণে রয়েছে বলেই তার বিশ্বাস। বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সির অনুপস্থিতিতে শিল্পমন্ত্রী একথা বলেন।

রান্নার জন্য অত্যাবশ্যকীয় এই উপকরণটির ব্যাপক দামবৃদ্ধিতে সাধারণ মানুষের চলমান দুর্ভোগের মধ্যে এ মন্তব্য করলেন মন্ত্রী। খোঁজ নিয়ে জানা যায় ঢাকায় মঙ্গলবার সন্ধ্যায় বিভিন্ন খুচরা বাজারে পেঁয়াজের দাম কেজিপ্রতি ১৫০ টাকায় পৌঁছেছে যা এই সংকট শুরু হওয়ার পর থেকে ছিল সর্বোচ্চ। অন্যদিকে মন্ত্রীর এই বক্তব্যের দুই দিন পর আজ ১৪ নভেম্বর ঢাকার খুচরা বাজারে পেঁয়াজের দাম ১৮০ টাকা থেকে ২০০ টাকা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments