শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিপেঁয়াজ নিয়ে প্যাঁচগি খেলা করা হচ্ছে: আ.স.ম. ফিরোজ

পেঁয়াজ নিয়ে প্যাঁচগি খেলা করা হচ্ছে: আ.স.ম. ফিরোজ

অতুল পাল: জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি বলেছেন, পেঁয়াজ নিয়ে জনগণের সাথে প্যাঁচগি খেলা করা হচ্ছে। যাদের অবৈধ টাকা আছে তারাই ক্যাসিনোতে গিয়ে জুয়া খেলে। সেই ক্যাসিনোর জুয়ার মতো পিঁয়াজ নিয়ে যারা সাধারন মানুষের সাথে খেলা করছে তাদেরকে অবশ্যই আইনের আওতায় আবদ্ধ করতে হবে এবং সিন্ডিকেট করে পিঁয়াজের দাম বাড়িয়ে জনগণ থেকে যে টাকা নিয়েছে সেই টাকা আদায় করতে হবে। তিনি বলেন, দেশে ১০ লাখ টন পিঁয়াজ মজুদ আছে। সিন্ডিকেটের মাধ্যমে জনগণকে জিম্মি করে বেশি দামে এই পিঁয়াজ বিক্রি করা হচ্ছে। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজ-কালের মাধ্যই ৫০ হাজার টন পিঁয়াজ বিমানের মাধ্যমে আনা হচ্ছে। এরফলে জনগণের চাহিদা অনেকটাই মিটে যাবে। তিনি বলেন, পিঁয়াজ অত্যাবশ্যকীয় খাদ্য নয়। জনগণ যদি সিন্ডিকেট করে মাত্র সাত দিন পিঁয়াজ না কিনেন, তবে সিন্ডিকেটকারীদের পিঁয়াজ নদীতে ফেলে দিতে হবে। আ.স.ম. ফিরোজ বলেন, শেখ হাসিনা দুর্নীতি, চাঁদাবাজির এবং আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ব্যাপারে সদা সজাগ দৃষ্টি রাখছেন। দলের বিরুদ্ধে অবস্থানকারীদের বিরুদ্ধেও সজাগ রয়েছেন। আওয়ামী লীগের নাম ধারণ করে দলের ক্ষতি করবে এমন কাউকেই ক্ষমা করা হবে না।

তিনি বলেন, বাউফল আওয়ামী লীগের দুর্গ। ১৯৭৯ সাল থেকে তিলে তিলে বাউফল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো মজবুত করা হয়েছে। উপজেলার প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের শক্ত কমিটি রয়েছে। ফলে বাউফল উপজেলা আওয়ামী লীগ চব্বিশ ঘন্টার নোটিশেও যে কোন ধরণের নির্বাচনে অংশ গ্রহণ কিংবা আন্দোলন- সংগ্রাম জন্য প্রস্তুত থাকেন। রোববার (১৭ নভেম্বর) বাউফলের আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল আলম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের আর্ন্তজাতিক উপ-কমিটির সদস্য ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রায়হান শাকিব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মোতালেব হাওলাদার এবং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments