বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চেয়েছেন তাবিথ ও ইশরাক

খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চেয়েছেন তাবিথ ও ইশরাক

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান দল মনোনীত ঢাকা সিটির দুই প্রার্থী। তাঁরা হলেন ঢাকা উত্তর সিটিতে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল এবং ঢাকা দক্ষিণ সিটিতে ইশরাক হোসেন। তাঁরা দেখা করার অনুমতি চেয়ে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছেন।

আজ বুধবার দুপুরে রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে জোটের নেতাদের সঙ্গে তাবিথ ও ইশরাক বৈঠক করেন। বৈঠক শেষে ইশরাক হোসেন এ কথা জানান।

ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে সাক্ষাৎ শেষে বের হয়ে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের কাছে তাঁরা দুজন দোয়া চাইতে এসেছিলেন। তিনি আরও বলেন, ‘আজ সকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি চেয়ে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর একটি আবেদন করেছি। সরকারের প্রতি অনুরোধ, আমাদের এই আবেদন গৃহীত করেন, যাতে ওনার কাছে দোয়া চাইতে পারি।’

নির্বাচনের পরিবেশ নিয়ে ইশরাক বলেন, প্রশাসনকে ব্যবহার করে ভোটের ফলাফল প্রভাবিত করা হবে। নিজেদের প্রাথমিক বিজয় হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাদের প্রতিপক্ষ ভীত। হেরে যাওয়ার ভয়ে প্রশাসনকে ব্যবহার করে দিক-নির্দেশনা দিয়েছে। তবে তাঁরা জনগণকে সামনে নিয়ে এগিয়ে যেতে চান। যতই বাধা আসুক, মাঠ ছেড়ে যাবেন না বলে মন্তব্য করেন।

তাবিথ আউয়াল বলেন, ‘ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেছি। ঐক্যফ্রন্ট জোরালোভাবে আমাদের দুজনকেই তাদের সমর্থন ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন।’ নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, ‘আমরা যা আশঙ্কা করেছিলাম, সেটাই আছে।’ ঢাকা উত্তর সিটি থেকে তিনি নানা অভিযোগ করলেও তা আমলে নেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, ‘প্রচারণার আগেই যে অনিয়ম আমরা দেখছি, আমি বিশ্বাস করতে পারছি না এখনো একটা সুষ্ঠু নির্বাচন হবে। তবে জেনেশুনে আমরা নির্বাচনে লড়াই করছি।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments