হত্যাযজ্ঞ চালিয়ে সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে চায় : ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: হত্যাযজ্ঞ চালিয়ে সরকার ক্ষমতায় টিকে থাকতে চায় বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মানিকগঞ্জ জেলা শাখার সহ-কোষাধ্যক্ষ রিপন হোসেন লেবুকে নির্মমভাবে হত্যার ঘটনায় প্রমাণিত হয় যে, সরকার দেশব্যাপী সন্ত্রাস ও হত্যাযজ্ঞ চালিয়ে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। বর্তমান শাসকগোষ্ঠী দেশে এক বিভীষিকাময় পরিস্থিতির সৃষ্টি করেছে।

তিনি বলেন, এ সরকারের আমলে মানুষের জীবনের নিরাপত্তা বলতে কিছু নেই। এরা সন্ত্রাসের অবাধ বিস্তারের মাধ্যমে নিজেদের অবৈধ ক্ষমতাকে টিকিয়ে রাখতে চাচ্ছে। ক্ষমতাসীনরা আইনের শাসন, সুবিচার, জনগণের গণতান্ত্রিক অধিকারসহ রাষ্ট্রের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংসস্তুপে পরিণত করা ছাড়াও মানুষের জীবন প্রদীপ নিভিয়ে দিতেও কুণ্ঠিত হচ্ছে না।

ফখরুল বলেন, বর্তমান শাসকগোষ্ঠীকে স্মরণ করিয়ে দিতে চাই যে, যুগে যুগে নিষ্ঠুর শাসকরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে, আপনাদের পতনও এখন সময়ের ব্যাপার মাত্র।