বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিসিলেটে ১২'শ অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিলেন জোবায়দা রহমান

সিলেটে ১২’শ অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিলেন জোবায়দা রহমান

বাংলাদেশ প্রতিবেদক: বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে গোটা বিশ্ব এখন সঙ্কটে। ইতিমধ্যে বাংলাদেশেও করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। ফলে স্বল্প ও নিম্ন আয়ের পরিবারগুলো খাদ্যাভাবে পড়েছে। আর কর্মহীন এসব শ্রমজীবী মানুষের এই দুঃসময়ে বরাবরের মতো মহানুভবতার হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড় পুত্রবধু ডা. জোবায়দা রহমান। তার পক্ষে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ১০টি ইউনিয়নে দুঃস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ডা. জোবায়দা রহমানের এই উদ্যোগের প্রথম পর্যায়ে প্রায় বারো শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে ।

অবশ্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান করোনাভাইরাস জনিত কারণে অসহায় ও ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছে। তার আহবানে সাড়া দিয়ে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা যে যার অবস্থানে থেকে সাধ্যমত বাংলাদেশের গ্রামে-গঞ্জে অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করে যাচ্ছেন।

শনিবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় ডা. জোবায়দা রহমানের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, সাবেক সিলেট জেলা বিএনপির সহসভাপতি হাজী সাহাব উদ্দীন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সিরাজ মিয়া, সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মকসুদুল করিম নুহেল, যুবদল নেতা সাদেক আহমদ, জাবেদ আহমদ, রুবেল আহমদ দক্ষিণ সুরমা ছাত্রদল নেতা মুরাদ আহমদ, মুহিউদ্দীন মুন্না প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন বলদী মসজিদের ইমাম আব্দুল মুমিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments