শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিবৃষ্টির মধ্যে ধর্ষণবিরোধী মিছিল

বৃষ্টির মধ্যে ধর্ষণবিরোধী মিছিল

বাংলাদেশ প্রতিবেদক: বৃষ্টি উপেক্ষা করে সারাদেশে চলমান নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও দলটির অঙ্গসংগঠনের নেতারা। আজ দুপুর বারোটায় বিক্ষোভ মিছিলটি জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে ইশরাক হোসেন বলেন, আমার বাবা একজন রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ছিলেন। আমিও একজন গেরিলা মুক্তিযোদ্ধার মত বাঁচতে চাই। আমরা আর কোন অন্যায় বরদাস্ত করব না। এই হায়েনা সরকারকে আমাদের সরাতে হবে। দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। তাই আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হই।

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে সরিয়ে দেশ একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করি। বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের অসংখ্য নেতা-কর্মী।
এর আগে আজ সকাল দশটায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ এর আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। কিন্তু আজ সকাল থেকে বৃষ্টি থাকায় কর্মসূচি তাড়াতাড়ি শেষ করে দেয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments