বাংলাদেশ প্রতিবেদক: সারা দেশে চলছে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচি। বিভিন্ন শ্রেণিপেশার মানুষ দলমত নির্বিশেষে টিকা নিচ্ছেন। এক আলোচনা সভায় তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির কোনো কোনো নেতা গোপনে টিকা নিচ্ছেন।

প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ‘বঙ্গবন্ধু: বাংলাদেশ-ভারত সম্পর্ক’ শীর্ষক সভার আয়োজন করে ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইমক্যাব)।

তিনি এদিন বলেন, আমি অনুরোধ জানাব, আপনারা এভাবে গোপনে লুকিয়ে লুকিয়ে না নিয়ে, জনসম্মুখে যেভাবে কথা বলেন, ঠিক সেভাবে টিকা গ্রহণ করুন। লুকিয়ে লুকিয়ে লজ্জা নিয়ে টিকা নেবেন না। আমরা আপনাদেরও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য বদ্ধপরিকর।

তিনি আরও বলেন, ‘ভারতের বিরোধিতা করে বাংলাদেশের উন্নয়ন সম্ভব না। ১৯৭৫ সালে দেশ যখন উল্টোপথে হাঁটা শুরু করল, তখন ভারতের বিরুদ্ধে কথা বলে ভোট নেওয়ার চেষ্টা চালানো হয়েছে। সেই কারণে আমাদের ক্ষতি হয়েছে, এই অঞ্চলের ক্ষতি হয়েছে। দেশে বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল আছে, যাদের মূল বিষয় হচ্ছে ভারত বিরোধিতা।’

এই সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সাংবাদিক হারুন হাবীব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুল খোকন।

Previous articleচাকরিতে ৩০ ভাগ মুক্তিযোদ্ধা কোটা বহলের দাবি
Next articleযুক্তরাজ্যে গাড়ির ধাক্কায় বাংলাদেশি দম্পতির মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।