তাবারক হোসেন আজাদ: আলোচিত লক্ষ্মীপুর-২ এর সাবেক সাংসদ কাজী শহিদুল ইসলাম পাপুলের আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এই আসনের নির্বাচন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। তথ্য নিশ্চিত করেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মামুনুর রশীদ।

শনিবার (১৩ মার্চ) দুপুরে গণভবনে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে কুয়েতের আদালতে সাবেক সাংসদ পাপুল দণ্ডপ্রাপ্ত হওয়ায় শূন্য হওয়া লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনের তফসিল গত ৩ মার্চ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১৯ মার্চ মনোনয়ন বাছাই ও ২৪ মার্চ প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। এই আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র ক্রয় করে জমা দেন ২০ নেতা।

আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন, দলের কেন্দ্রীয় যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, অ্যাসেনসিয়াল ড্রাগসের এমডি ডা. এহসানুল কবির জগলুল, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি তোফায়েল আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রানা আফছারী, আমরা কজন মুজিব সেনার প্রতিষ্ঠাতা এ এফ এম জসিম উদ্দীন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম নবী নেওয়াজ করিম চৌধুরীর স্ত্রী রেশমা আক্তার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য মো. আবুল কাশেম, অ্যাডভোকেট সালাহ উদ্দিন রিগেন ও চট্টগ্রাম এক্স শাহীন স্কুল এন্ড কলেজ অ্যাসোসিয়েশনের সভাপতি সাঈদুল বাকীন ভুঁইয়া।

Previous articleরংপুরে স্বর্ণের দোকানে চুরি: ডিসি, অতিরিক্ত পুলিশ কমিশনারের পরিদর্শন
Next articleরাজারহাটে এতিমখানার হঠাৎ ১৬ শিক্ষার্থী অসুস্থ্য, সুস্থ্যতায় চরমোনাই পীরের দোয়া মাহফিল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।