বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছে, আপনার চেহারায় প্রকাশিত হয় বীরত¦,সততা,একনিষ্ঠতা ও মানুষের প্রতি মমত্ত্ববোধের। আর এরা দুর্নীতি করবে,নারী কেলেংকারী করবে,অনিয়ম করবে। এই ক্ষমতার আপনার দরকার নেই। ফেয়ার নির্বাচন দেন, হেরে গেলেও কিছুনা, এই কুকুরদের আর খাওয়াবেননা। আপনি আপনার ইজ্জত নিয়ে বিদায় নেন, খালেদা জিয়ার মত আপনি বিদায় নিয়েন না। আমার আপনার কাছে আবেদন, আপনি যেটা করেছেন আজীবন মানুষের মনের মনি কোটায় আপনি আজীবন বেঁচে থাকবেন। ভোটটা ফেয়ার দেন, এ কাজটা করেন।

সোমবার (২৮ জুন) সকাল ১১টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, দি¦তীয় শিক্ষা ব্যবস্থায় ক্যাডেট মাদ্রাসা গুলো ছাড়া। সে গুলো হচ্ছে রাজাকার সৃষ্টির কারখানা হেফাজত সৃষ্টির কারখানা। এ গুলা ছাড়া সমস্ত শিক্ষা ব্যবস্থাকে আপনি জাতীয়করণ করেন। আর একটা কাজ করেন বয়স্কদের জন্য আপনি পেনশন স্কীম চালু করেন। আপনি আজীবন মানুষের স্মৃতিতে থাকবেন। এই চোরদের আর লালন করবেননা। খন্দকার মোস্তাকদেরকে আর লালন করবেননা। বেশ্যাবৃত্তি রাজনীতির নামে, রাজনীতির নামে নারী কেলেংকালী। এরাকি মানুষের কাতারে আছে। বিচার পাইনা আমাকে নয়বার হত্যার চেষ্টা করা হয়েছে। নেত্রী আপনি ছায়া দিচ্ছেন বলে বেঁচে আছি। ঘরের শক্র বিভীষণ। যেখানে যাই আমাকে বলে আপনি সাবধানে থাকবেন আপনাকে মেরে ফেলবে। কথা গুলো আমাকে শুনতে হয়। কি অপরাধ করেছি আমি। সাহস করে আমি সত্য কথা বলেছি?

কাদের মির্জা বলেন, বিরোধী দল বিহীন বাংলাদেশে আজকে যে তান্ডব আ’লীগের কিছু সংখ্যক নেতাকর্মী করছে। আজকে আপনার ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এদের লাগাম টেনে ধরুন। আমি আশা করি আপনি যদি আমাকে নো টা বলেন, আমি সেটা মাথা পেতে নিতে বাধ্য। আপনি নো বলার পরে এখানে একটা পটকাও ফুটবেনা। আপনি নো বলতে হবে। আপনি ওবায়দুল কাদেরের মত অপরাজনীতির নেতার দিকে তাকিয়ে থাকলে চলবেনা।

তিনি আরও বলেন, নেত্রী আজকে আপনি মায়া ভাইয়ের মত লোককে বসিয়ে দিয়েছেন। আর তার ভাগিনারা এভাবে অত্যাচর কোরবে, তার স্ত্রী এভাবে অত্যাচার করেব। আপনি তাকে সহযোগিতা করবেন। এটা ঠিকনা। আপনিতো অনেক আপন লোককে সরিয়ে দিয়েছেন। মন্ত্রীত্ব দেন নাই। এ এত বড় আপন লোক কোত থেকে হলো। সে অপকর্ম করেও আজকে ক্ষমতায় থাকবে। আমি অন্য কিছু বলতে চাইনা। আপনার ইচ্ছা। আপনি যেটা ভালো মনে করেন, কাকে কি রাখবেন। ছোট মুখে বড় কথা বলা ঠিকনা। আপনি আমার এলাকাটা শান্ত করে দেন।

Previous articleভিক্ষার জমানো টাকার জন্যই ঈশ্বরদীতে প্রতিবন্ধী ভিক্ষুক মিলন হত্যা
Next articleহাতিয়াতে নদীতে ভাসছে লাশ, দেখে পুলিশে খবর দিল জেলেরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।