বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের করলেন এক বিস্ফোরক মন্তব্য। স্বাস্থ্যমন্ত্রীকে সাতবার কল করেও তিনি প্রত্যুত্তর দেননি, এমনটাই জানিয়েছেন কাদের।

কাদের আরও বলেন, স্বাস্থ্যমন্ত্রী কখনও তার ফোন ধরেন না, এমনকি কলব্যাকও করেন না। ব্যক্তিগত সহকারীর মাধ্যমে বার্তা পাঠানোর পরও স্বাস্থ্যমন্ত্রী তার সাথে যোগাযোগ করেননি। চিঠির উত্তরও দেন না স্বাস্থ্যমন্ত্রী।

জি এম কাদের দুঃখ করে একসময় বলেন, স্বাস্থ্যমন্ত্রীর পিতা একসময় তাদের দল করতেন এবং কাদেরকে অনেক স্নেহও করতেন। কিন্তু স্বাস্থ্যমন্ত্রী কাদেরের ফোনকল ধরার কিংবা তার সাথে যোগাযোগ করার সৌজন্যতাটুকুও প্রদর্শন করার ইচ্ছেবোধ করেন না।

আজ শনিবার (৩ জুন) জাতীয় সংসদে বাজেট অধিবেশনের সমাপনী বক্তৃতায় অংশ নিয়ে বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের স্বাস্থ্যমন্ত্রীর সম্পর্কে এই মন্তব্য করেন।

Previous articleএকদিনের মধ্যেই পেঁয়াজের দাম কেজিতে বাড়ল ১০ টাকা
Next articleযত টাকাই লাগুক টিকার ব্যবস্থা হবে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।