বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, আমাদের আন্দোলন করার অভিজ্ঞতা আছে। আন্দোলন কখনো বৃথা যায় না। বিএনপি আন্দোলন করতে পারে, ২০১৩ সালে আন্দোলন দেখেছেন, সামনে এমন আন্দোলন দেখবেন আর সরকারের পক্ষে দাঁড়িয়ে কথা বলার সুযোগ থাকবে না।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে মহিলা দলের ৪৩তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে এ কথা বলেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও খালদা জিয়ার মুক্তি একই সূত্রে গাঁথা। তাই তার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই।

গয়েশ্বর আরও বলেন, বেগম জিয়ার মুক্তির বিষয়ে বিএনপির যে চেষ্টা তা যেমন যথেষ্ট নয় তেমনি ক্ষমতাসীনদের ইচ্ছার উপরও নির্ভর করতে হচ্ছে।

তিনি বলেন, কেবল খালেদা জিয়াই আদালত থেকে জামিন পান না। খুনের আসামি, যাবজ্জীবনের আসামি, ফাঁসির আসামিও আদালত থেকে জামিন পাচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া আন্দোলনের মধ্য দিয়ে নেত্রী হয়েছেন। সুতরাং তার মুক্তিও আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই হবে।

Previous articleরাজনৈতিক কারণেই বিএনপি নেত্রী খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়েছে: ফখরুল
Next articleকিছু লোক হাতুড়ি-শাবল দিয়ে আশ্রয়ণের ঘর ভেঙেছে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।