বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় একথা করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যেসব কথা বলেন তার নেতাকে সন্তুষ্ট করতেই এসব কথা বলেন। এছাড়া কোনো কারণ নেই। রাজনৈতিক প্রতিহিংসার কারণে আজ বেগম জিয়ার নামে মামলা দেয়া হয়েছে। জামিন পাওয়ার যোগ্য হলেও সব অধিকার থেকে তাকে বঞ্চিত করা হচ্ছে। অবাধ, সুষ্ট নির্বাচনের জন্যই আমরা সব রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ করতে কাজ করছি।

এরআগে গতকাল বুধবার ঠাকুরগাঁওয়ে এক অনুষ্ঠানে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পঁচাত্তরে একদলীয় শাসন ব্যবস্থা কায়েমে ব্যর্থ হওয়ার সেই প্রতিশোধ নিচ্ছে আওয়ামী লীগ।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ এখন আর আওয়ামী লীগ নেই, আমলা লীগে পরিণত হয়েছে।’ আমলা লীগ এখন আওয়ামী লীগের নতুন সহযোগী সংগঠন। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। আমলারা আওয়ামী লীগকে সরকারের কাছ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি দলটির নেই। ক্ষমতায় টিকে থাকতে তারা আমলাতন্ত্রকে ব্যবহার করছে।

Previous articleআখুন্দকে যে কারণে প্রধানমন্ত্রী করল তালেবান
Next articleধরপাকড় করে সরকার পতন ঠেকানো যাবে না: গয়েশ্বর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।