বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের পক্ষ থেকে আজ মিথ্যা কথা বলা হচ্ছে। দেশের শ্রেষ্ঠ বীরদের অপমান করা হচ্ছে। আজ প্রশ্ন তোলা হচ্ছে জিয়াউর রহমান মুক্তিযুদ্ধ করেছেন কি-না।

রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে সাবেক ছাত্রনেতা আনসার আলী খান জয়ের অকাল মুত্যুতে আয়োজিত শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় সরকারকে উদ্দেশ্য করে সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, যে ব্যক্তি স্বাধীনতার ঘোষণা দিলেন তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন? যার সহধর্মিনী বারবার গণতন্ত্রের জন্য লড়াই করে গণতন্ত্রকে রক্ষা করেছেন, তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন? জাতি আপনাদেরকে ঘৃণার চোখে দেখছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব, আপনি আপনার এক বক্তব্যে বলেছেন, ‘বিএনপি আন্দোলন হলে ঘরে বসে থাকে।’ আপনার বক্তব্য সঠিক। কিন্তু আপনার বক্তব্য থেকে একটি শব্দ ছুটে গেছে। সেই শব্দটা হলো ‘লাল ঘরে’ বসে থাকে। ঘরের আগে ‘লাল’ শব্দটা বসবে। কারণ আন্দোলনের কর্মসূচি দেয়ার সাথেসাথে জাতীয় পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত কাউকে আপনারা ঘরে থাকতে দেন না। গ্রেফতার করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের প্রশংসা করে বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান চাইলে লন্ডনে আরাম-আয়েশে বসবাস করতে পারতেন। কিন্তু তিনি দলকে শক্তিশালী করতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। আসুন আমরা তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে গণআন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পরাজিত করি।

Previous article৫ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
Next article‘এটি আপত্তিকর ভিডিও নয়, রিহার্সাল করেছি’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।