বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কতটা বিচারহীনতা ও আস্থাহীনতা তৈরি হলে সন্তান মারা গেলেও বাবা বলেন ‘কার কাছে বিচার চাইব’।

শ‌নিবার (২৩ এপ্রিল) জাতীয় প্রেস ক্লা‌বের জহুর হো‌সেন চৌধুরী হ‌লে বাংলা‌দেশ ইয়ুথ ফোরা‌মের উদ্যোগে ডা: জোবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর ব‌লেন, ‘জোবাইদা রহমান এখন বেগম জিয়ার চিকিৎসার বিষয় দেখাশোনা করছেন। তিনি চিকিৎসা নিয়ে গবেষণা করছেন। হার্টের রোগ কীভাবে হবে না, যেসব কাজ করলে হার্টের রোগ হবে না এটা নিয়ে জোবাইদা গবেষণা করছেন। তিনি একান্তই রাজনীতির বাইরে। তার এখন রাজনীতি নিয়ে কোনো মাথাব্যথা নাই। তার রাজনীতিতে আসার ইচ্ছাও নাই। তাদের জন্মসূত্রেই পারিবারিক ঐতিহ্য রয়েছে। তারা স্বাধীনতার আগ থেকেই সম্পদশালী ও ক্ষমতাবান। ১৯৫৫ সালের পরে তারা ঢাকা বা সিলেটে কোনো জমি কিনেছেন এমন রেকর্ড নাই। তার বিরুদ্ধে রাজনৈতিক মামলা দেয়া শুধুমাত্র হয়রানির জন্য। আর কিছু নয়।’

আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক এমপি আহসান হাবিব লিংকন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

Previous articleআসন্ন ঈদকে ঘিরে চাঁপাইনবাবগঞ্জের রেশম পল্লী গুলোতে চলছে বিরামহীন কর্মযজ্ঞ
Next articleসামরিক স্বৈরশাসক জিয়া ও এরশাদ নিজেদের রক্ষায় দল গঠন করেন: জয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।