শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিবিএনপির নির্দেশে রেদোয়ান আহমেদ গুলি ছুড়েছেন কি না তা খতিয়ে দেখা দরকার:...

বিএনপির নির্দেশে রেদোয়ান আহমেদ গুলি ছুড়েছেন কি না তা খতিয়ে দেখা দরকার: তথ্যমন্ত্রী

জয়নাল আবেদীন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন কুমিল্লায় আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর গুলি ছোড়ার ঘটনায় বিএনপি‘র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রেদোয়ান আহমেদের পক্ষে সাফাই গেয়েছেন। এ ঘটনায় মির্জা ফখরুল কিংবা বিএনপির শীর্ষ পর্যায়ের কোন নেতার নির্দেশে রেদোয়ান আহমেদ গুলি ছুড়েছেন কি না তা খতিয়ে দেখা দরকার।

তিনি মঙ্গলবার বিকেলে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে এসে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন। মন্ত্রী বলেন ওই ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমেদের আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর গুলি ছোড়ার ঘটনাটি দুঃখজনক, ন্যাক্কার জনক ও নিন্দনীয়। যেখানে আমাদের নেতাকর্মীরা একটি তরমুজ ছুড়ে মেরেছে, তার প্রতি উত্তরে তিনি গুলি ছুড়ে মারায় আমাদের দলের দুজন গুলিবিদ্ধসহ বেশ কয়েজন আহত হয়েছে। তিনি বলেন, ইসরায়েলে শিশুরা ইসরাইলি বাহিনীর দিকে ঢিল ছুড়লে তারা প্রতি উত্তরে গুলি ছোড়ে। এ ঘটনায় আমাদের নেতাকর্মীরা একটি ঢিলও ছুড়ে নাই তার প্রতি উত্তরে তিনি গুলি ছুড়েছেন। এ ঘটনাটি তদন্তাধীন রয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। আর যারা দোষী সাব্যস্ত হবে তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তথ্যমন্ত্রী আরও বলেন, টিআইবি ইদানিং কথায় কথায় বিবৃতি দেয়। সম্প্রতি মধ্য রাতে রেলের টিটিকে নিয়ে যে ঘটনা ঘটেছে সকালে সেটির খোঁজ না নিয়েই বিবৃতি দিয়েছে। কোন ঘটনা ঘটার আগেই যেমন বিএনপির রুহুল কবির রিজভী বিবৃতি দেন, তেমনটি করছে বর্তমান টিআইবি। তাই রুহুল কবির রিজভী ও টিআইবির মধ্যে পার্থক্য দেখছি না। এসময় উপস্থিত ছিলেন, সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান , কেন্দ্রীয় আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান , আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফি, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যন্য নেতা কর্মিরা ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments