বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি’র যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে। তিনি চিকিৎসার জন্য সস্ত্রীক ভারতের চেন্নাই যাচ্ছিলেন।

রোববার বেলা পৌনে ১২টার দিকে আলাল গণমাধ্যমকে বলেন, দুই ঘণ্টা বিমানবন্দরে বসিয়ে রেখে আমাকে যেতে দেয়া হয়নি।

তিনি বলেন, আমি গত বছর ডিসেম্বরে ভারতের চেন্নাই অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করাতে গিয়েছিলাম। সেখানে আমার অপারেশন হয়েছিল। এরপর আর ফলোআপ চেকাপ করতে যাওয়া হয়নি।

তিনি বলেন, আজ সকাল ১০টা ৫৫ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইটে আমার স্ত্রীসহ ভারত যেতে চাচ্ছিলাম। আমার লাগেজ বিমানে উঠে গেলেও আমাকে ইমিগ্রেশন কর্তৃপক্ষ যেতে দেয়নি। পরে লাগেজ নামিয়ে এনেছে। আমার চিকিৎসার সব কাগজপত্র দেখালাম। এর সাথে হাইকোর্ট থেকে আমাকে না আটকানোর যে নির্দেশনা দেয়া আছে তাও দেখিয়েছি। এটা অর্ডার না জাজমেন্ট। বিমানবন্দরে আমাকে কখনো আটকানো যাবে না। এ ধরনের নির্দেশনা থাকার পরও আমাকে দুই ঘণ্টা বসিয়ে রেখে বলছে সরি, ওপরের নির্দেশে আপনাকে যেতে দেয়া যাবে না।

Previous articleকক্সবাজারে বোনের ইজ্জত রক্ষায় ভাইয়ের প্রাণপণ চেষ্টা, ভিডিও ভাইরাল
Next articleঅর্থ আত্মসাত: স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিচার শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।