বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সকলকে এ বিষয়ে সতর্ক থাকতে বলেছেন।

তিনি বলেন, আমাদের পূর্বপুরুষেরা রক্ত দিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। এখন দেশ আবারো বিপদে, রক্ত তো আমাদের দিতেই হবে।

শনিবার বিকেলে নগরীর ২ নম্বর রেল গেট এলাকায় আয়োজিত বিশাল সমাবেশে শামীম ওসমান এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জে বিএনপি, অনেক সুশীল বলছে নারায়ণগঞ্জের রাজপথ দখল করতে হবে। আরে দেখেন না এই নারায়ণগঞ্জের রাজপথ কার দখলে। নারায়ণগঞ্জের রাজপথ শেখ হাসিনার দখলে।

শামীম ওসমান বলেন, ‘মির্জা ফখরুল সাহেবরা হেসে হেসে বলেন, আওয়ামী লীগের কপালে নাকি শনি আছে। কেন? বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হবে। আরে বাংলাদেশ দেউলিয়া হলে আপনাদের খুশি হওয়ার তো কোনো কারণ নাই। এই বিষয়ে তারাই খুশি হচ্ছে যারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারে নাই। যারা ১৫ আগস্টে জাতির পিতাকে তার পরিবারসহ নির্মমতার সাথে হত্যা করেছে। যারা আমাদের প্রধানমন্ত্রীকে ২১ বার হত্যা করার চেষ্টা করেছে। তারাই আজ দেশকে দেউলিয়া হিসেবে দেখতে চায়।’

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনা আমাদের ভবিষ্যৎ না। আমাদের ভবিষ্যৎ তো ছিলেন বঙ্গবন্ধু। তাকে হত্যা করে আমাদের স্বপ্নগুলোকে গুড়িয়ে দেয়া হয়েছে। এখন শেখ হাসিনা আমাদের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ, তাকে হত্যা করে আমাদের বাচ্চাদের ভবিষ্যৎ নষ্ট করতে চাচ্ছে। সামনে কঠিন সময় আসছে। এখন যে চক্রান্ত হচ্ছে তা শুধু আওয়ামী লীগকে হটানোর জন্য না। এই ষড়যন্ত্র হচ্ছে আমাদের এই দেশকে অকার্যকর ও ব্যর্থ একটি রাষ্ট্রে পরিণত করার জন্য।’

Previous articleমিথ্যা মামলার প্রতিবাদে জয়পুরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
Next articleকলাপাড়ায় ধূলাসার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় এস.এস.সি পরীক্ষার নতুন কেন্দ্র অনুমোদনে এলাকাবাসীর উল্লাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।