রবিবার, জুন ২৩, ২০২৪
Homeরাজনীতিপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলার মানুষ ঘুরে দাঁড়িয়েছে -রংপুরে মন্ত্রী মোজাম্মেল হক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলার মানুষ ঘুরে দাঁড়িয়েছে -রংপুরে মন্ত্রী মোজাম্মেল হক

জয়নাল আবেদীন ঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার
জন্যই বাংলার মানুষ ঘুরে দাঁড়িয়েছে । তিনি বলেন, জিয়া, এরশাদ এবং খালেদা জিয়ার ২৯ বছরের শাসন আমলে এদেশকে পাকিস্তানের মতো একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র বানানোর সর্বাত্মক চেষ্টা করা হয়েছিল। কিন্তু আমাদের ভাগ্য ভালো যে বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার শেখ হাসিনা ছিলেন। তাই বাংলার মানুষ আবার ঘুরে দাঁড়িয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব
কথা বলেন। তিনি আরও বলেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি হানাদার বাহিনী আত্মসমর্পণ করে এ দেশ থেকে চলে গেছে। কিন্তু তাদের সহযোগী রাজাকার, আলবদর, আল শামস, এমনকি যে জামায়াত সেই সময় দলীয় সিদ্ধান্ত নিয়ে মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে তারা সবাই বাংলাদেশে রয়ে গেছে। তারা এখনো আছে। আশপাশে, আমাদের সঙ্গে অনেকটাই মিশে আছে। তিনি আরও বলেন, নির্বাচনের আগে মানুষকে নানাভাবে বিভ্রান্ত করার মোক্ষম সময়। যারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে তারা মিথ্যাচার করে তথ্য প্রযুক্তির সুযোগ নিচ্ছে। আমরা বিশ্বাস করি, তারা যত অপপ্রচার করুক না কেন স্বাধীনতার সপক্ষের শক্তি কখনোই বিভ্রান্ত হবে না। পরে পুলিশ লাইন্স স্কুল এান্ড কলেজ অডিটোরিয়ামে আয়োজিত ‘মহান মুক্তিযুদ্ধে পুলিশের বীরত্বের ইতিহাস শীর্ষক’ আলোচনায় যোগ দেন মন্ত্রী।

 

অনুষ্ঠানে রংপুর রেঞ্জ ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন বীর বিক্রম মাহাবুব উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার, রংপুর
জেলার সেবক জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, রংপুর জেলা পুলিশ সুপার প্রকৌশলী মোঃ ফেরদৌস
আলী চৌধুরী, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর মহানগর
আওয়ামীলীগের আহবায়ক ডাঃ দেলোয়ার হোসেন, পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. একেএম জালাল উদ্দিন আকবর সহ অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর
মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজে স্বাধীনতা গ্যালারী উদ্বোধন করেন।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments