শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeরাজনীতিতত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত: ওবায়দুল কাদের

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী কোন দুঃখে পদত্যাগ করবেন? তত্ত্বাবধায়ককে আর ডাকবেন না। বিএনপি যে পথে চলছে, সেই পথ ভুল পথ। ব্যর্থ আন্দোলন করতে করতে বিএনপি এখন পতনের দিকে যাচ্ছে।’

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে ঢাকার তেজগাঁওয়ে সড়ক ভবনে ১৫০টি সেতু ও ১৪টি ওভারপাস উদ্বোধন শেষে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এই আওয়ামী লীগ নেতা তার বক্তব্যে গত ১৫ বছরে বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, এই রূপান্তর বিশ্বের বিস্ময়। যা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৃজনশীল নেতৃত্বের কল্যাণে। কিন্তু একটি দল দেশের এই উন্নয়ন নিয়ে বিষোদগার করে।

তিনি আরো বলেন, এদেশের উন্নয়ন, এদেশের অর্জন, এদেশের গণতন্ত্রকে যদি রক্ষা করতে চান, দেশকে ভালোবাসতে চান, তাহলে শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বলেন, ‘তারা কি দেখে না যে ব্রিটেনের প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীকে সম্মান করেন? মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জি-টোয়েন্টিতে (শেখ হাসিনার সাথে) এবং নিউইয়র্কেও ছবি তুলেছেন।’

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম রওশন আরা মান্নান বক্তব্য রাখেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments