সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeরাজনীতিসরকারকে রাজপথে জবাব দেওয়া হবে: জামায়াত

সরকারকে রাজপথে জবাব দেওয়া হবে: জামায়াত

বাংলাদেশ প্রতিবেদক: জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মুজিবুর রজমান বলেছেন, ‘ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার ভোটাধিকার হরণ ও নির্মমভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে দেশে জুলুমতন্ত্র কায়েম করেছে। সরকারের অনৈতিকতার জবাব রাজপথে নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দেওয়া হবে।’

রোববার ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের থানার দায়িত্বশীল অনলাইন সম্মেলনে এসব কথা বলেছেন মুজিবুর রহমান। তিনি বলেন, ‘অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ সর্বোত্তম জিহাদ। জনগণকে সঙ্গে নিয়ে জালিমের জুলুমকে প্রতিহত করবে।’

এ সময় আওয়ামী সরকারের পতন এবং কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ঐক্যবদ্ধভাবে গণআন্দোলনে ঝাঁপিয়ে পড়তে সকলের প্রতি আহ্বান জানান মুজিবুর রজমান।

মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তৃতা করেন মহানগরের নায়েবে আমির আবদুস সবুর ফকির, অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments