শনিবার, মে ৪, ২০২৪
Homeরাজনীতিফখরুল-খসরুর জামিন, কারামুক্তিতে বাধা নেই

ফখরুল-খসরুর জামিন, কারামুক্তিতে বাধা নেই

বাংলাদেশ প্রতিবেদক: প্রধান বিচারপতির বাসভবনে হামলা ও নাশকতার অভিযোগে রমনা থানায় করা মামলায় জামিন পেয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বুধবার ঢাকার মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক ফয়সল আতিক বিন কাদের তাদের জামিন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকার মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল।

মির্জা ফখরুলের আইনজীবীরা জানান, অন্য সব মামলায় আগেই জামিন হয়েছে। এখন বিএনপি মহাসচিবের মুক্তি পেতে আইনগত কোনো বাধা নেই।

গত ২৮ অক্টোবরের ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে মির্জা ফখরুলের বিরুদ্ধে ১১টি ও আমীর খসরুর বিরুদ্ধে ১০টি মামলা হয়। এই একটি মামলা ছাড়া বাকি সব মামলায় এরই মধ্যে সিএমএম আদালত থেকে তারা জামিন পান। প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলায় আজ তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments