বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeরাজনীতিআওয়ামী লীগের পতনের আগে বিএনপি কোন নির্বাচনে যাবে না: আমিনুল

আওয়ামী লীগের পতনের আগে বিএনপি কোন নির্বাচনে যাবে না: আমিনুল

বাবুল আকতার: ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেছেন শেখ হাসিনা সরকারের পতনের আগে বিএনপি কখনোই তাদের পাতানো কোন নির্বাচনে অংশ নিবেনা। তিনি বলেন ৭ জানুয়ারির একতরফা ডেমি নির্বাচন করতে ২৮ অক্টোবরে এই হাসিনা সরকার রাষ্ট্র তন্ত্রকে ব্যবহার করে বিএনপির একটি শান্তিপূর্ন সমাবেশে হামলা চালিূেয় সমাবেশকে পন্ড করেছে।

গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৫ টায় নওগাঁর সাপাহার উপজেলা বিএনপির আয়োজনে কারানির্যাতিত নেতা কর্মিদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন তিনি। আমিনুল হক আরোও বলেন, বর্তমানে দেশের সব মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। মনে হচ্ছে, মানুষকে শেখ হাসিনার দুঃশাসন থেকে মুক্ত করতে মুক্তিযুদ্ধের মতো আরেকটি যুদ্ধ করতে হবে। দেশের প্রতিটি অংশ কারাগারে পরিণত হয়েছে। বিএনপি সবসময় সাধারণ মানুষের সঙ্গে আছে।

এসময় নিজ দলের মধ্যে থাকা দালালদের সতর্ক করে আমিনুল হক বলেন, বিএনপির মধ্যে ঘাপটি মারা দালাল চক্র রয়েছে। দলের খবর তারা প্রশাসনকে দিয়ে সরকারের দালালি করে চলেছে। এখনও সময় আছে দালালি ছাড়েন।
সাপাহার উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুন নূর এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে উপস্থিতি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট মাহমুদুস্ সালেহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলার বিএনপির সংগ্রামী নেতা নুরুল ইসলাম, পোরশা উপজেলার বিএনপির সাবেক সহ সভাপতি তৌফিকুর রহমান প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments