শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeপ্রবাসের খবরমালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

কাগজ ডেস্ক: মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের কেলাংয়ে সড়ক দুর্ঘটনা আমান উল্লাহ নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গত মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে। আমান উল্লাহ শরীয়তপুরের সখিপুর উপজেলার চরভাগা ইউনিয়নের মিয়ারচর গ্রামের মরহুম আব্দুল করিম হাওলাদারের ছেলে।
মালয়েশিয়ার শরীয়তপুর জেলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েসনের সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম জহির বলেন, গতকাল আমান উল্লাহ কেলাং এর কর্মস্থলে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল আমান উল্লাহকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন।
স্থানীয়রা সঙ্গে সঙ্গে আমান উল্লাহকে কেলাং হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান বলে জানান মালয়েশিয়ার শরীয়তপুর জেলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েসনের সাধারণ সম্পাদক।

ভাগ্যের চাকা ঘুরাতে ২০১৫ সালে আমান উল্লাহ মালয়েশিয়ায় আসেন। তিনি কেলাং এর একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনি এক ছেলে, এক মেয়ের জনক।
আজ বৃহস্পতিবার আমান উল্লাহর মরদেহ দেশে পাঠানো হবে এনটিভিকে বলেন জহিরুল ইসলাম জহির।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments