মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeপ্রবাসের খবরক্রাইস্টচার্চে মসজিদে হামলায় ওমর ফারুক নামে আরেক বাংলাদেশির লাশ শনাক্ত

ক্রাইস্টচার্চে মসজিদে হামলায় ওমর ফারুক নামে আরেক বাংলাদেশির লাশ শনাক্ত

কাগজ প্রতিবেদক: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসীর গুলিতে ওমর ফারুক (৩৫) নামে আরেক বাংলাদেশি নিহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার রাতে তার লাশ শনাক্ত করা হয়েছে। খবরের সত্যতা নিশ্চিত করেছেন নিহত ওমর ফারুকের আত্মীয় বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।
ওমর ফারুক বন্দরের রাজবাড়ি এলাকার মৃত আবদুর রহমানের ছেলে। তার নিহত হওয়ার খবর শোনার পর থেকে ওমর ফারুকের বাড়িতে চলছে শোকের মাতম।
এর আগে ওমর ফারুকের স্ত্রী সানজিদা জামান নিহা জানিয়েছিলেন, বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৫১ মিনিটে এবং নিউজিল্যান্ড সময় শুক্রবার সকাল ৮টার দিকে স্বামীর সঙ্গে তার সর্বশেষ কথা হয়।
তিনি আরও জানান, ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ওমর ফারুকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর ফারুক নিউজিল্যান্ড চলে যান। পরে গত বছরের ১৬ নভেম্বর তিনি ছুটিতে বাড়িতে আসেন। মাত্র দুই মাস আগে পুনরায় নিউজিল্যান্ড চলে যান ফারুক।
ওমর ফারুকের ভগ্নিপতি সারোয়ার হোসেন জানিয়েছিলেন, ওমর ফারুক নিউজিল্যান্ডের একটি কন্সট্রাকশন কোম্পানিতে কাজ করেন। তার স্ত্রী বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা।
উল্লেখ্য, শুক্রবার ক্রাইস্টচার্চে দুটি মসজিদে জুমার নামাজের সময় বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে ৪৯ জন মারা গেছেন। আহত হয়েছেন আরও অনেকে। নিহতদের মধ্যে ৩ বাংলাদেশিও রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments