শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeপ্রবাসের খবরআমিরাতে কর্মস্থলে প্রবাসীর মৃত্যু

আমিরাতে কর্মস্থলে প্রবাসীর মৃত্যু

মুহাম্মদ ইরফানুল ইসলাম: সংযুক্ত আরব আমিরাতের শারজায় কর্মস্থলে মুহাম্মদ হাসান চৌধুরী নামে এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টায় রোলা বাঙালি বাজার এলাকায় খারাছি দরবারের পাশে কর্মস্থলে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল আনুমানিক ৫৮ বছর।

মৃত হাসান চৌধুরীর নিকট আত্মীয় জানান, কর্মস্থলে হঠাৎ মাথা ঘুরে উপর থেকে পড়ে যান তিনি। পরে মৃত্যু হয়।মৃত হাসানের বাড়ী রাউজান উরকিরচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বাকর আলী চৌধুরী বাড়ির মৃত নুরুল হক চৌধুরীর দ্বিতীয় ছেলে।

তিনি আরও জানান, হাসান চৌধুরীর পরিবার দেশে থাকে। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক। তার মরদেহ শারজাহ কুয়েতি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তার মৃত্যুতে আমিরাতে অবস্থানরত প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments