ইরফানুল ইসলাম: সংযুক্ত আরব আমিরাতে দর্শক নন্দিত স্যাটেলাইট টেলিভিশন এনটিভির দর্শক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) আমিরাতের একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত বিশেষ সভার মাধ্যমে গঠিত হয় এই কমিটি। এতে বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ রাজা মল্লিককে আহ্বায়ক, ইসমাইল গনি চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক ও নাজমুল হককে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়৷ অন্যান্য সদস্যরা হলেন, ইমাম হোসেন জাহিদ পারভেজ, জাহাঙ্গীর আলম, আবুল বাশার ও শামসুন্নাহার স্বপ্না৷

নব গঠিত আহ্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন৷

এদিকে শুক্রবারের বিশেষ সভায় বর্তমান সভাপতি মোহাম্মদ রাজা মল্লিক, সিনিয়র সহ-সভাপতি শেখ ফরিদ, সহ সভাপতি ইসমাইল গনি চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজমুল হক, অর্থ সম্পাদক পারভেজসহ সকলের সম্মতিক্রমে বর্তমান কমিটি বিলুপ্তি করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়৷

এসময় উপস্থিত ছিলেন এনটিভির আমিরাত প্রতিনিধি মামুনুর রশীদ, ক্যামেরাম্যান শামসুল হক, মোহাম্মদ নিয়াজসহ দর্শক ফোরামের নেতৃবৃন্দ।

Previous articleকলাপাড়ায় ছুরিকাঘাতে শ্রমিক জখম
Next articleঅনলাইনে টিকিট শেষ, কাউন্টারে ভোগান্তি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।