শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeপ্রবাসের খবরমালদ্বীপে শেখ কামাল এর ৭৩'ম জন্মবার্ষিকী উদযাপন

মালদ্বীপে শেখ কামাল এর ৭৩’ম জন্মবার্ষিকী উদযাপন

ওমর ফারুক অনিক’মালদ্বীপ: আজ ৫ আগস্ট ২০২২ তারিখে বাংলাদেশ হাইকমিশন মালদ্বীপ কর্তৃক যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশের স্বাধীনতার স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর হাইকমিশনার জনাব এস এম আবুল কালাম আজাদ। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয় ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে তরুণ ও যুব সমাজকে শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর জীবনী অনুসরণ করে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ততার মাধ্যমে সুন্দর জীবন গঠনের জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী প্রেরিত বানী পাঠ করা হয়। অতঃপর বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ও ১৫ আগষ্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। সবশেষে প্রধান অতিথি কর্তৃক উপস্থিত সকলকে নিয়ে কেক কাটা ও আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments