ফুল নিয়ে মাঠে হাজির হওয়া সেই সাকিব ভক্ত গ্রেপ্তার

ফুল নিয়ে মাঠে হাজির হওয়া সেই সাকিব ভক্ত গ্রেপ্তার

এ এইচ আলম: চট্টগ্রামের সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তানের টেস্ট ম্যাচ চলাকালীন ফুলের তোড়া নিয়ে মাঠে ঢুকে যাওয়া সেই সাকিবভক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুর রহমান। ফুল নিয়ে মাঠে হাজির হওয়া ভক্তের নাম ফয়সাল আহমেদ। তিনি এনায়েত বাজারের বাসিন্দা। পেশায় তিনি একজন ফুল বিক্রেতা বলে জানা গেছে।

এ বিষয়ে সিএমপি কমিশনার মাহাবুবর রহমান জানান, এ ব্যাপারে উপ- কমিশনার (পশ্চিম) মো. ফারুকুল ইসলামকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। কর্তব্যরত ৬ জন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। দায়িত্বে তাদের গাফেলতি আছে কি না সেটা দেখা হচ্ছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে আফগানিস্তানের ইনিংসের ১০৭তম ওভারে বল করছিলেন সাকিব আল হাসান। এসময় হঠাৎ মাঠে ঢুকে দৌঁড়ে তার কাছে চলে আসে ওই যুবক। স্যালুট দিয়ে হাটু গেড়ে দেন ফুলের তোড়া। অপ্রস্তুত সাকিব হাত দিয়ে তাকে ইশারা করেন মাঠের বাইরে যেতে। তিনি ফুলের তোড়া নিয়ে তা আম্পায়ার নাইজেল লংয়ের হাতে দেন। ততক্ষণে মাঠে ঢুকে যান বিসিবির নিরাপত্তা কর্মীরা। এরপর ওই যুবককে মাঠের বাইরে নিয়ে যান তারা।