শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeখেলাধুলাবাংলাদেশ-ভারত টেস্ট দেখতে কলকাতায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে কলকাতায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

সদরুল আইন: ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর আমন্ত্রণে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২২ নভেম্বর থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হতে যাওয়া ঐতিহাসিক বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সিএবি’কে ই-মেইল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এরআগে কলকাতা টেস্ট আয়োজনের দায়িত্বে থাকা ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)-এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আমন্ত্রণ জানানো হয়েছিল বেশ কয়েকদিন আগেই।

শোনা যাচ্ছে, এই টেস্টে শেখ হাসিনার সঙ্গে থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। যদিও মোদি থাকার বিষয়টি এখনও নিশ্চিত হয়নি।

তবে ঘনিষ্ঠ সূত্রে আভাস মিলেছে, শেখ হাসিনার সম্মতি মেলার পর প্রধানমন্ত্রী মোদিকেও ইডেন টেস্ট দেখতে আসার জন্য বিশেষ আমন্ত্রণ জানাবেন গাঙ্গুলী।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে ২২ নভেম্বর থেকে শুরু হবে দুই ম্যাচের টেস্ট লড়াই। এই সিরিজ দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করবে বাংলাদেশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments