বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeখেলাধুলাআইপিএলে ধোনির দলে খেলবেন লিটন!

আইপিএলে ধোনির দলে খেলবেন লিটন!

বাংলাদেশ প্রতিবেদক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসে খেলার কথা রয়েছে লিটন কুমার দাসের। খবর ভারতীয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকট্রেকার।

ভারতীয় ওই সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে আসন্ন আইপিএলে খেলবেন বাংলাদেশের তিনজন তারকা ক্রিকেটার- মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন কুমার দাস।

আইপিএল নিলামে বাংলাদেশি ক্রিকেটার হিসেবে রয়েছেন লিটন কুমার দাস। জাতীয় দলের হয়ে ১৬ টেস্ট, ৩৩ ওয়ানডে আর ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দাপুটে ক্রিকেট খেলে যাওয়া লিটন সম্প্রতি ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলে এসেছেন। জাতীয় দলের এ উইকেটকিপার ব্যাটসম্যানকে আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংস নিলাম থেকে দলে নিতে পারে।

যে কারণে টাইগারদের চলমান ভারত সফরটি খুবই গুরুত্বপূর্ণ। এই সফরে ভারতের মাঠে যারা (তিন ম্যাচের টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজে) প্রত্যাশার চেয়েও ভালো করতে পারবেন তাদের জন্য আইপিএলের দরজা খোলা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments